বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

তাবিথের প্রচারে জনতার ঢল

তাবিথের প্রচারে জনতার ঢল

স্বদেশ ডেস্ক:

রাজধানীর ফার্মগেট তেজকুনি পাড়া কমলীলতা মার্কেট থেকে ৪র্থ দিনের মতো প্রচারণা শুরু করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। আজ সোমবার বেলা ১১টা ২০ মিনিটে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করেন তিনি। এসময় হাজার হাজার মানুষ তাবিথ আউয়ালের সমর্থনে রাস্তায় নেমে আসেন। বিভিন্ন ব্যবসা ও বিপণী কেন্দ্র থেকে মানুষ হাত নেড়ে শুভেচ্ছা জানান বিএনপির মেয়র প্রার্থীকে।

ঢাকা সি‌টি নির্বাচন সুষ্ঠু ও‌ নির‌পেক্ষ হ‌লে ধা‌নের শী‌ষের বিজয় নি‌শ্চিত ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নের বিএন‌পির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল।

গণসং‌যোগকালে তিনি ব‌লেন, নির্বাচন নি‌য়ে অ‌নেক ষড়ন্ত্র চল‌ছে। আমরা সকল‌কে নি‌য়ে সব ষড়যন্ত্র মোকা‌বেলা কর‌বো। জনগণ জে‌গে উ‌ঠে‌ছে। ধা‌নের শী‌ষের প‌ক্ষে ব্যাপক সাড়া পা‌চ্ছি। জনগণ ভোট দি‌তে পার‌লে বিজয় সু‌নি‌শ্চিত।

আজ তাবিথ আউয়ালের গণসংযোগে অংশ নিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বিএনপির কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এছাড়া বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী গণসংযোগে রয়েছেন।

এরআগে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণ সিটি করপোরশনের প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন সকাল ১০টায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেন।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ কেন্দ্রীয় ও মহানগর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তাবিথ আউয়াল তেজকুনি পাড়া, রেলওয়ে মার্কেট, বিজ্ঞান কলেজ কাওরান বাজার, ট্রাক স্ট্যান্ড, সাতরাস্তা বেগুন বাড়ি, নাবিস্কো ও ২৫ নং ওয়ার্ডে গণসংযোগে রয়েছেন। এসময় তিনি ভোটাদের সঙ্গে কথা বলেন ও কুশলাদি বিনিময় করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877